রেললাইনে ধ্বসের কারনে বিঘ্নিত হয়েছে শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচল (Train movement)

(Train movement)
(Train movement)
ei samay 1 রেললাইনে ধ্বসের কারনে  বিঘ্নিত হয়েছে শিয়ালদহ বনগাঁ শাখায় ট্রেন চলাচল (Train movement)
ছবি সংগ্রহে সাইন টিভি

 

রেললাইনে ধ্বসের কারনে শনিবার সকাল থেকেই বিঘ্নিত হয়েছে শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচল (Train movement) ।রেল সুত্রে জানা গেছে অশোকনগর- গুমা স্টেশনের মাঝে বিদ্যাধরী খালের উপর যে রেলসেতু রয়েছে,সেখানেই ধ্বসের কারনে বিপত্তি ঘটে।

 

এদিন বেলা ১১ টার পর ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়। শিয়ালদহ-বনগা শাখার  অশোকনগর এবং গুমা স্টেশনের মাঝে বিদ্যাধরী খালের উপর যে রেলসেতু রয়েছে, সেখানেই মাটি ধ্বসের কারনে লাইনের (Train movement) বেশ কিছুটা অংশ  বসে যাওয়ায় এই সমস্যা তৈরি হয়। বিষয়টি রেল কতৃপক্ষের নজরে আসার পরেই এদিন সকাল সাতটা থেকে কাজ শুরু হয়।

 

আর ও পড়ুন    বাংলা ধ্বংসের জন্য দায়ী তৃণমূল, তোপ দিলীপ ঘোষের (Dilip Ghosh)

 

রেল সুত্রে জানা গেছে   এর ফলে এই শাখার আপ লাইন দিয়ে ট্রেন চলাচল (Train movement) বন্ধ রাখা হয়। শিয়ালদা থেকে বনগাঁগামী গাড়িগুলি দত্তপুকুর পর্যন্ত চালানো হয়। সেখান থেকেই সেই ট্রেনগুলিকে শিয়ালদার উদ্দেশ্যে রওনা করানো হয়। অন্যদিকে, বনগাঁ থেকে শিয়ালদাগামী ট্রেন গুলিকে ডাউন লাইন দিয়ে ধীরে ধীরে পাস করানো হয়।

 

যুদ্ধকালিন তৎপরতায় বেলা ১১ টার পর মেরামতির কাজ শেষ হওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।অশোকনগর-গুমার কাছে রেল লাইনে ধ্বসের কারনে রেলযাত্রিরা যাতায়াতের ক্ষেত্রে নাজেহাল হয়েছেন।

 

এই বিষয়ে  নিত্যযাত্রীরা  বলেন এই সমস্যা শুক্রবার রাত থেকেই  শুরু হয়েছিল।ট্রেন চলাচলে বিঘ্ন ঘটায় এদিন  সকাল থেকে এই সমস্যা আরও বাড়ে।আমরা চাই শিয়ালদহ বনগাঁ শাখার  ট্রেন চলাচলের ক্ষেত্রে  রেল কর্তৃপক্ষ আরও সচেষ্ট হোক।