দশমী এবং দশেরাতে সকলকে শুভেচ্ছা জানালেন মোদী ও মমতা

মোদী ও মমতা

বিজয়া দশমী এবং দশেরা উপলক্ষ্যে শুভেচ্ছা জানালেন মোদী ও মমতা । আজ বিজয়া দশমী। সকাল থেকে বিষাদের সুর বঙ্গে। অপেক্ষা দেবী বিসর্জনের।  অন্যদিকে গোটা দেশে আজ উদযািপত হবে দশেরা। অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয়।

 

সকাল সকাল দেশবাসীকে টুইটে বিজয়া দশমী এবং দশেরার শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও দেশবাসীকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন।

 

আর ও  পড়ুন    কেন দেবী বিসর্জনের আগে নীলকন্ঠ পাখি ওড়ানো হয় ?

 

আজ বিজয়া দশমীর সঙ্গে সঙ্গে বনেদী বাড়ি সহ বহু দুর্গা প্রতিমার বসির্জন হয়ে যাবে। ফলে এদিন সকাল থেকেই মন খারাপ বাঙ্গালির। ফের আরও একটি  বছরের অপেক্ষা। এদিকে প্রতিমা নিরঞ্জন উপলক্ষ্যে কলকাতা সহ বিভন্ন স্থানে গঙ্গার ঘাটগুলিতে বাড়ানো হয়েছে নিরাপত্তা। প্রতিমা বিসর্জনের সময় সকলে যাতে কোভিড বিধি মেনে চলেন সেদিকে খেয়াল রাখার জন্য বারবার প্রশাসনের তরফ থেকে অনুরোধ জানানো হচ্ছে।

 

উল্লেখ্য, আজ বিজয়া দশমী। সকাল থেকে বিষাদের সুর বঙ্গে। অপেক্ষা দেবী বিসর্জনের।  অন্যদিকে গোটা দেশে আজ উদযািপত হবে দশেরা। অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয়। সকাল সকাল দেশবাসীকে টুইটে বিজয়া দশমী এবং দশেরার শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও দেশবাসীকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন।  আজ বিজয়া দশমীর সঙ্গে সঙ্গে বনেদী বাড়ি সহ বহু দুর্গা প্রতিমার বসির্জন হয়ে যাবে।

 

ফলে এদিন সকাল থেকেই মন খারাপ বাঙ্গালির। ফের আরও একটি  বছরের অপেক্ষা। এদিকে প্রতিমা নিরঞ্জন উপলক্ষ্যে কলকাতা সহ বিভন্ন স্থানে গঙ্গার ঘাটগুলিতে বাড়ানো হয়েছে নিরাপত্তা। প্রতিমা বিসর্জনের সময় সকলে যাতে কোভিড বিধি মেনে চলেন সেদিকে খেয়াল রাখার জন্য বারবার প্রশাসনের তরফ থেকে অনুরোধ জানানো হচ্ছে।

 

বিজয়া দশমী এবং দশেরা উপলক্ষ্যে শুভেচ্ছা জানালেন মোদী ও মমতা । আজ বিজয়া দশমী। সকাল থেকে বিষাদের সুর বঙ্গে। অপেক্ষা দেবী বিসর্জনের।  অন্যদিকে গোটা দেশে আজ উদযািপত হবে দশেরা। অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয়।সকাল সকাল দেশবাসীকে টুইটে বিজয়া দশমী এবং দশেরার শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও দেশবাসীকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন। আজ বিজয়া দশমীর সঙ্গে সঙ্গে বনেদী বাড়ি সহ বহু দুর্গা প্রতিমার বসির্জন হয়ে যাবে। ফলে এদিন সকাল থেকেই মন খারাপ বাঙ্গালির। ফের আরও একটি  বছরের অপেক্ষা।এদিকে প্রতিমা নিরঞ্জন উপলক্ষ্যে কলকাতা সহ বিভন্ন স্থানে গঙ্গার ঘাটগুলিতে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

 

প্রতিমা বিসর্জনের সময় সকলে যাতে কোভিড বিধি মেনে চলেন সেদিকে খেয়াল রাখার জন্য বারবার প্রশাসনের তরফ থেকে অনুরোধ জানানো হচ্ছে। সকাল সকাল দেশবাসীকে টুইটে বিজয়া দশমী এবং দশেরার শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও দেশবাসীকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন।