বাস্তবের দু মুখো সাপ! ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক, ১ অক্টোবর,২০২০,কথায় আছে দু মুখো সাপ! কিন্তু বাস্তবে কি আপনি দেখেছেন সেরকম সাপ? তবে এবার দেখবেন। হ্যাঁ, অবিশ্বাস্য হলেও এটা সত্যি।দেহ একটা, কিন্তু মুখ দুটো। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চোখে পরেছে আমাদের। আর আমরা আপনাদেরকে দেখাবো দু মুখো সাপের সেই ভিডিও।

vlcsnap 2020 10 01 16h54m22s379 449x800 বাস্তবের দু মুখো সাপ! ভাইরাল ভিডিও

একমহিলা বাড়ির ভিতরে ঢুকতেই দুটি মাথাযুক্ত সাপটি দেখতে পেয়েছে, এটিকে “ডাবল ট্রাবল” বলেছে তাঁরা।জ্যানি উইলসন এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করতেই ভাইরাল। একইসঙ্গে এই সাপটির উপযুক্ত জায়গা খুঁজে পেতে তাকে সহায়তা করার জন্য লোকদের প্রতি আহ্বানও জানিয়েছেন। সাপের ছোবল খেতে এমনিতেই যেকোনো মানুষ ভয় পায়। আর ভয় পাওয়াটাও অস্বাভাবিক কিছু নয় বটে।

এই সাপটিও কি তাহলে ছোবল মারে? বিষ থাকলে তো কেলেঙ্কারি! ওই দেখুন খর গুলো সরিয়ে দিতেই কেমন নিজের মতন এগিয়ে যাচ্ছে। মাঝে মাঝে কেমন জিভও বার করছে। উইলসনের কথা মতন এই সাপ বিষাক্ত নয়।

আরও পড়ুন…রাষ্ট্রপতির ৭৫তম জন্মদিনে মোদীর শুভেছা

ক্লিপটি 28,000 টিরও বেশি ভিউ সংগ্রহ করেছে। বেশ কয়েক জন লোক ছিলেন যারা উইলসনকে এই সাপটি রেখে আসার নিরাপদ আশ্রয়ের কথাও বলেছেন।অবশেষে, উইলসন জানিয়েছেন মন্তব্য করেছিলেন যে সাপটি উত্তর ক্যালিফোর্নিয়ার হিকরিয়ায় একটি বিজ্ঞান কেন্দ্রে রয়েছে।